Header Ads Widget

ব্লগ বা ওয়েবসাইট থেকে আয় করার সেরা উপায় - আয় হবে তিন গুণ

ব্লগ সাইটে গুগল এ্যাডসেন্সর এ্যাড বসিয়ে আয় করার কথা আমরা সবাই জানি। কিন্তু অনেক ক্ষেত্রে কম ভিসিটর , ব্লগের মান বা নতুন হওয়ায় তেমন ভালো কনটেন্ট না থাকার কারণে আমরা গুগল এ্যাডসেন্সের এপ্রোভাল পাই না। ফলে অনেক সময় আমরা ব্লগিং করা ছেড়ে দেই। এরকম যদি আপনার ক্ষেত্রে হয়ে থাকে  তবে এই পোস্টটি আপনার জন্য, কারণ আজ আমি আপনাদের সাথে এমন তিনটি এ্যাড নেটওয়ার্ট নিয়ে কথা বলব যে ‍গুলো আপনি আপনার একটি ব্লগ সাইটে বসিয়ে তিনগুণ আয় করতে পারবেন । আর এর জন্য আপনার ভিসিটর বেশি হতে হবে এমন কোন কন্ডিশান নেই তবে যত বেশি ভিসিটর তত বেশি আয়। আরেকটি সুবিধা হলো এ সাইট গুলোতে এপ্রোভাল খুবই সহজ, ১ থেকে ২ ঘন্টায় এপ্রোভাল পেয়ে যাবেন।
earn money from website, best google adsense alternate, how to earn money from my blogsite.
এই তিনটি এ্যাডনেটওয়ার্ক তিন রকম , একটি হলো ব্যানার এ্যাড, আরেকটি পপআপ এ্যাড এবং অন্যটি হলো লিঙ্ক সর্টার এ্যাড।

ব্যানার এ্যাডঃ 

ব্যানার এ্যাড হলো আপনার ব্লগের বিভিন্ন ফাকা জায়গায় গুগল এ্যাডের মত এ্যাড শো করবে। আপনার সাইটের মূল আয় এখান থেকে আসবে।
ব্যানার এ্যাড নেটওয়ার্ট সাইট লিঙ্কঃ এখানে ক্লিক করুন

পপআপ এ্যাডঃ

যখন কেউ আপনার ব্লগের কোন পেইজে ক্লিক করবে তখন ব্রাউজারে নতুন একটি ট্যাব ওপের হবে আর সেখানে একটি এ্যাড শো করবে। ভিসিটর সে এ্যাড দেখুক বা নাদেখক নতুন  উইন্ডোতে এ্যাডটি ওপেন হলেই আপনার আয় আসবে।
পপআপ এ্যাড নেটওয়ার্ট সাইট লিঙ্কঃ এখানে ক্লিক করুন
 

লিঙ্ক শর্টার এ্যাডঃ

আপনার ওয়েবসাইটটি যদি ডাউনলোড সাইট হয়ে থাকে বা বিভিন্ন ফাইল শেয়ার করা থাকে সে গুলোর ডাউনলোড লিঙ্ক একটি লিঙ্ক শর্টার সাইটের মাধ্যমে শর্ট করে আপনার সাইটে শেয়ার করবেন। ভিসিটর সে লিঙ্ক থেকে কোন কিছু ডাউনলোড করলে আপনার আয় হবে। 
লিঙ্ক শর্টার সাইট লিঙ্কঃ এখানে ক্লিক করুন

Post a comment

0 Comments