আমরা প্রতিদিন বিভিন্ন প্রয়োজনে SMS পাঠিয়ে থাকি । বন্ধুবান্ধব ও আত্মীয় স্বজনদের সাথে যোগাযোগের আরেকটি মাধ্যম হলো  SMS। তাছাড়া বর্তমানে কল রেট অনেক বেশি হওয়ায় আমাদের মধ্যে বেশিরভাগ মানুষ এসএমএস ব্যবহার করে থাকে। আর এই এস এস্ এম যদি ফ্রিতে পাঠানো যায় তাহলে কেমন হয়?
যদিও ফ্রিতে এস এম এস পাঠানোর অনেক মোবাইল এ্যাপ ও ওয়েব সাইট আছে তবে আমি আপনাদের সাথে এমন একটি ওয়েব সাইটের পরিচয় করিয়ে দিবো যেখান থেকে আপনি ফ্রি এস এম এস পাঠানোর পাশাপাশি আয় করতে পারবেন। তবে, এই ওয়েবসাইট থেকে এসএমএস পাঠালে যাকে এসএমএস পাঠাবেন, তার কাছে আপনার নাম্বার যাবে না। আপনার নাম্বারের পরিবর্তে অন্য একটি রেনডম নাম্বার যাবে। যারা নিজের নাম্বার গোপণ করে অন্য নাম্বারে এসএমএস পাঠাতে চান, তাদের জন্যে এই ওয়েবসাইটটি দারুণ। তো চলুন, ফ্রিতে এসএমএম  পাঠানো ও আয় করার উপায় সম্পর্কে জেনে নেয়া যাক-

কিভাবে ফ্রিতে এস এম এস পাঠাবেনঃ

১। ফ্রী এসএমএস পাঠাতে হলে প্রথমে আপনাকে ওয়েবসাইটে একটি অ্যাকাউন্ট বানিয়ে নিতে হবে।
২। অ্যাকাউন্ট তৈরির জন্য নিম্নের রেজিস্টার লিঙ্ক এ ক্লিক করুন।
৩। রেজিস্টার বাটনে ক্লিক করলে ওয়েবসাইটি ওপেন হবে।
৪। ওয়েবসাইটে আপনার প্রয়োজনীয় তথ্য দিয়ে রেজিস্টার বাটনে ক্লিক করলে আপনার রেজিস্ট্রেশন সম্পন্ন হবে।
৫। রেজিস্ট্রেশন হয়ে গেলে আপনাকে ওয়েবসাইটে লগইন করতে হবে।
৬। ওয়েবসাইটে লগইন করার পর নিচে নামলে Send Free SMS Message নামে একটি প্যানেল দেখতে পাবেন।
৭। উক্ত প্যানেল থেকে যাকে এসএমএস পাঠাতে চান, তার নাম্বার এবং যে মেসেজ পাঠাতে চান, সেটা লিখে Send Message এ ক্লিক করলে আপনার এসএমএস সেন্ড হয়ে যাবে।
এখানে শুধু সিঙ্গেল মেসেজ না, চাইলে আপনি মাল্টিপল মেসেজও পাঠাতে পারবেন। তাছাড়া মাল্টিপল মেসেজের পাশাপাশি রয়েছে বাল্ক এসএমএস সার্ভিস। তবে, এ-সব সেবা গ্রহণ করতে হলে আপনাকে প্রিমিয়াম মেম্বার-শিপ নিতে হবে।
how to send free sms in bd, free sms sender website, Free SMS send to mobile phone from internet, Free SMS app,  ইন্টারনেট থেকে মোবাইলে ফ্রি এসএমএস

কিভাবে ওয়েবসাইট থেকে আয় করবেনঃ

১। ওয়েবসাইট থেকে আয় করতে হলে উপরের নিয়ম অনুসারে অ্যাকাউন্ট খুলে লগইন করতে হবে।
২। ওয়েবসাইটে লগইন করলে Earn Points নামে একটা অপশন দেখতে পাবেন। Earn Point এ ক্লিক করে একটু নিচে নামলে আপনার রেফারাল লিঙ্ক দেখতে পাবেন।
৩। রেফারাল লিঙ্ক কপি করে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন।
৪। আপনার শেয়ার করা লিঙ্ক থেকে যদি কেউ ওয়েবসাইটে প্রবেশ করে, তাহলে ১ পয়েন্ট। আর অ্যাকাউন্ট খুললে ৩ পয়েন্ট এবং আপনি প্রতিদিন লগইন করলে ২ পয়েন্ট পাবেন (১৫০ পয়েন্ট হল ৩০ টাকার সমান)।
এভাবে আপনি এই ওয়েবসাইট থেকে আয় করতে পারবেন।

কিভাবে টাকা তুলবেনঃ

সর্বনিম্ন ৩০ টাকা হলে আপনি ফ্লাক্সিলোডের মাধ্যমে টাকা নিতে পারবেন। তবে, বিকাশে নিতে হলে ৫০ টাকা এবং রকেটে নিতে হলে ১০০ টাকা হতে হবে। আপনার অ্যাকাউন্টে উল্লেখিত পরিমাণ টাকা জমা হয়ে গেলে আপনি ওয়েবসাইটের ফেসবুক পেজে মেসেজ করলে আপনাকে আপনার টাকা দিয়ে দেওয়া হবে।

সতর্কীকরণঃ এই ওয়েবসাইট ব্যবহার করে কোন ধরনের লটারি/বাজে/হুমকি/সেক্সুয়াল সম্পর্কিত মেসেজ পাঠালে আপনার আকাউন্টটি ব্যান করার পাশাপাশি সাইবার ক্রাইমের মামলা হতে পারে।